• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেষ হলো ৩ দিনব্যাপী শেরপুর জেলা ইজতেমা

মহান প্রতিপালকের কাছে মোনাজাতে দেশের শান্তি, মানবতার ক্ষমা, মানুষের হানাহানি, ফিলিস্তিনে গণহত্যা বন্ধ ও বিশ্বব্যাপী মুসলমানদের সুদৃঢ় ভ্রাতৃত্ব ও ক্ষমা চাওয়ার মধ্য দিয়ে শেষ হলো ৩ দিনব্যাপী শেরপুর জেলা তবলীগ জামাতের (সাদ কান্ধলভী মতাদর্শ) ইজতেমা। মোনাজাত পরিচালনা করেন কাকরাইল থেকে আগত প্রতিনিধি মুফতি মাওলানা হাফেজ আজিম উদ্দিন।

২৩ ডিসেম্বর শনিবার দুপুরে সদর উপজেলার পাকুড়িয়া শেখহাটি এলাকার রৌহা বিলের বিশাল ময়দানে এই মোনাজাত অনুষ্ঠিত হয়।

হাজার হাজার পুরুষ ও পর্দার আড়ালে অসংখ্য নারী মোনাজাতে শরিক হন। কান্নায় ভেঙ্গে পড়েন উপস্থিত মুসল্লিগণ।
এর আগে গত বৃহস্পতিবার ফজরের নামাজের পর শুরু হয় ইজতেমা। কনকনে শীতের মধ্যে ৩দিনব্যাপী খোলা বিলে মানুষের কষ্ট হলেও অস্বস্তি ছিল না।

তাছাড়া তবলীগ কমিটির ব্যবস্থাপনাও ছিল দেখার মত।

ব্যবস্থাপনা কমিটির অন্যতম প্রফেসার সারোয়ার জাহান, রফিকুল ইসলাম সেজনু, আবু সাঈদ সুমন, মো. আলামিন জানিয়েছেন, সকলের সহযোগিতায় আল্লাহর দিনের জন্য এই কর্মসূচি সফল হয়েছে। শীতে কষ্ট হলেও আল্লাহর রাজি-খুশির জন্য সকলেই এই ৩টি দিন ইবাদতে মশগুল ছিলেন। ইজতেমায় মধ্যপ্রাচ্য, ভারত, ইন্দোনেশিয়াসহ বেশ কিছু দেশ থেকে তবলীগ জামাতপন্থিরা আসেন। ৩দিনব্যাপী এ ইজতেমায় বয়ান করেন দেশীয় ও আন্তর্জাতিক মুরুব্বিগণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।